আজ || রবিবার, ২৮ এপ্রিল ২০২৪
শিরোনাম :
 


সমাজসেবায় বিশেষ অবদানের জন্য বঙ্গবীর জেনারেল ওসমানী গোল্ডেন এ্যাওয়ার্ড পেয়েছেন ইন্দ্রজীৎ দাশ বাপী

করোনা মহামারিতে জনসচেতনতা ও সমাজসেবায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরুপ বঙ্গবীর জেনারেল ওসমানী গোল্ডেন এ্যাওয়ার্ড-২০২২ ও সনদপত্র পেয়েছেন সাতক্ষীরা তালার আইডিয়াল ডেভেলপমেন্ট অর্গানাইজেশন (আইডো) এর নির্বাহী পরিচালক ইন্দ্রজীৎ দাশ বাপী

জার্নালিস্ট সোসাইটি ফর হিউম্যান রাইটস্ এর আয়োজনে বুধবার (২৩ মার্চ) বিকাল ৪ টায় ইকোনোমিক রিপোর্টার্স ফোরামের মিলনায়তন, ঢাকায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে আমাদের প্রাপ্তি ও প্রত্যাশা শীর্ষক আলোচনা সভা ও গুণীজন সম্মামনা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে আইডিয়াল ডেভেলপমেন্ট অর্গানাইজেশন (আইডো) এর নির্বাহী পরিচালক ইন্দ্রজীৎ দাশ বাপীকে বঙ্গবীর জেনারেল ওসমানী গোল্ডেন এ্যাওয়ার্ড ও সনদপত্র প্রদান করা হয়।

জার্নালিস্ট সোসাইটি ফর হিউম্যান রাইটস্ এর চেয়ারম্যান এ্যাডভোকেট মোঃ মনির হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন শ্রম আপিল ট্রাইব্যুনাল এর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা বিচারপতি এম. ফারুক।

প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন সাবেক উপমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাদেক সিদ্দিকী। অনুষ্ঠানটি উদ্বোধন করেন অতিরিক্ত সচিব (অবঃ) ড. মোহাম্মদ ফজলুল হক।

মূল প্রবন্ধ পাঠ করেন জাতীয় ভোক্তা অধিকার রক্ষা আন্দোলন এর চেয়ারম্যান মুহাম্মদ আতা উল্লাহ খান। স্বাগত বক্তব্য রাখেন জার্নালিস্ট সোসাইটি ফর হিউম্যান রাইটস্ এর ভাইস চেয়ারম্যান শাহ আলম চুন্নু।

শুভেচ্ছা বক্তব্য রাখেন জার্নালিস্ট সোসাইটি ফর হিউম্যান রাইটস্ এর মহাসচিব এম এইচ আরমান চৌধুরী।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা এস এম ফরিদ উদ্দীন মিয়াজী প্রমূখ। তার এই স্বীকৃতিতে তালা প্রেসক্লাবের সভাপতি প্রণব ঘোষ বাবলু, সাধারণ সম্পাদক সরদার মশিয়ার রহমান সহ ক্লাবের সদস্যবৃন্দ তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।


Top